সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত

টেকনিক্যাল পদ মর্যাদা আদায় না হওয়া পর্যন্ত আমাদের ন্যায্য দাবী আদায়ের লক্ষ্যে আন্দােলন চালিয়ে যাবাে; যৌথ সভায় বক্তারা

টেকনিক্যাল পদ মর্যাদা আদায় না হওয়া পর্যন্ত আমাদের ন্যায্য দাবী আদায়ের লক্ষ্যে আন্দােলন চালিয়ে যাবাে; যৌথ সভায় বক্তারা

ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বাস্থ্য পরিদর্শক সমিতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা হেলথ্ এসিস্ট্যান্ট এসােসিয়েশনের উদ্যােগে যৌথ আলােচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
দেশব্যাপী কেন্দ্রীয় দাবী বাস্তবায়ন সমন্বয় পরিষদের ডাকে হাম-রুবেলা ক্যাম্পেইন ও প্রশিক্ষণ বর্জনসহ টেকনিক্যাল পদমর্যাদা আদায়ের লক্ষ্যে এ সভা অনুষ্ঠিত হয়।
গত শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ১১টায় সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিস মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়। 
সভার শুরুতেই পবিত্র কােরআন থেকে তেলাওয়াত করেন হাজী মনির হােসেন ও গীতা পাঠ করেন রাজিব চন্দ্র দাস। এ যৌথ আলােচনা সভায় ব্রাহ্মণবাড়িয়া জেলা হেলথ্ এসিস্ট্যান্ট এসােসিয়েশনের সভাপতি আরশাদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বাস্থ্য পরিদর্শক সমিতির আহবায়ক এম আব্দুল বাছেদ।
সাংগঠনিক সম্পাদক রাকিব উদ্দিনের পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা স্বাস্থ্য পরিদর্শক (ইনচার্জ) মনির হােসেন, মিজানুর রহমান, সরাইল উপজেলার স্বাস্থ্য পরিদর্শক (ইনচার্জ) আবদুল  হােসেন, স্বাস্থ্য পরিদর্শক শফিকুল ইসলাম, হাবিবুর রহমান, আইয়ুব খান, সহকারী স্বাস্থ্য পরিদর্শক মোঃ কামাল উদ্দিন, সুজন জীব চাকমা, প্রণয় পাল, অমল চন্দ্র দেবনাথ, কসবা উপজলা স্বাস্থ্য পরিদর্শক জসিম উদ্দিন। 
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কসবা উপজলা সভাপতি ও জেলা নেতা জামাল উদ্দিন, জেলা নেতা আলী আকরাম খন্দকার স্বপন, সদর উপজেলা শাখার সভাপতি মোঃ রুবেল মিয়া, সাংগঠনিক সম্পাদক বিল্লাল সরকার, বিজয়নগর উপজেলা সভাপতি আলাল উদ্দিন, আশুগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক মোঃ মামুন, কসবা উপজেলার সাধারণ সম্পাদক মোঃ আশরাফ, সরাইল উপজেলার সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক জহিরুল কবির শিহাব, নবীনগর উপজেলার সাধারণ সম্পাদক ফরহাদ উদ্দিন, আখাউড়া উপজেলার সভাপতি সালাউদ্দিন আহমেদ, নাসিরনগর উপজেলার সাধারণ সম্পাদক মোঃ মাসুকসহ বিভিন্ন উপজেলা থেকে আসা হেলথ্ এসিসট্যান্ট এসােসিয়েশনের নেতৃবৃন্দরা।
সভায় বক্তারা তীব্র ক্ষােভ প্রকাশ করে বলেন, হাম, রুবেলা, ক্যাম্পেইন ও প্রশিক্ষণ বর্জন, ইপিআই কার্যক্রমের কর্মবিরতিসহ  টেকনিক্যাল পদ মর্যাদা যতদিন আদায় না হবে ততদিন পর্যন্ত  ন্যায্য দাবী আদায়ের লক্ষ্যে আন্দােলন চালিয়ে যাবা। অন্যান্য সরকারি কার্যালয়গুলাের কর্মকর্তাদের টেকনিক্যাল পদমর্যাদা পেয়ে ১৬তম গ্রেড থেকে ১৩ গ্রেড চলে এসেছে। কি আমাদের পদমর্যাদা না পাওয়ার কারণে এখন তাদের সামনে আমাদের মুখ তুলেও দাড়াতে লজ্জাবােধ হয়।
বক্তারা আরাে বলেন, টেকনিক্যাল মর্যাদা আমাদের প্রাণের দাবী। যতদিন পর্যন্ত এই টেকনিক্যাল মর্যাদা আদায় হবে না আমাদের জেলার নেতৃবৃন্দদের নিয়ে কেন্দ্রীয় দাবী বাস্তবায়ন কমিটি পরিষদের ডাকে সারাদেশে আমরা কঠিন আন্দােলন চালিয়ে যাব। প্রেস বিজ্ঞপ্তি। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com